তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বিএনপি নেতার জামিন লাভ

ভালুকা বিএনপি নেতার জামিন লাভ
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলা বিএনপির একাংশের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  রুহুল আমীন মাসুদ ২৪দিন জেল হাজত খাটার পর সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা দায়েরা জজ আদালত থেকে জামিন পেয়েছে।

সূত্রে জানাযায়,গত ১সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিনকে কেন্দ্র করে ভালুকা মডেল থানা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। সেই মামলায় পুলিশ ভালুকা পৌরসভার হাইস্কুল এলাকা থেকে রুহুল আমীন মাসুদকে তাঁর নিজ বাসা থেকে গ্রেফতার করেন। সোমবার (২৪সেপ্টেম্বর)জেলা দায়েরা জজ ড.আমীর উদ্দিনের আদালতে শুনানি শেষে আদালত তাঁকে জামিন দেয়।

জামিন শুনানিতে কৌশলি হিসাবে ছিলেন,ময়মনসিংহ জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড.মীর মিজানুর রহমান, এ,এইচ এম খালেকুজ্জামান,আজিজুল হক খান, উসমান গনি মল্লিক মাখন, আবু রেজা শামছুল হক বাবুল, সাজ্জাতুর রহমান ও আবুল কালাম আজাদ (প্রমুখ)।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই