তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে বাড়ির ছাদে গাঁজার বাগান,আটক ১

বেনাপোলে বাড়ির ছাদে গাঁজার বাগান,আটক ১
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
যশোরের বেনাপোল সীমান্তে বসত বাড়িতে গাঁজার বাগানের সন্ধ্যান পেয়েছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন(র‌্যাব)-৬ সদস্যরা। এসময় গাঁজা গাছ উদ্ধার ও চাষের সাথে জড়িত মুজিবর রহমান বিশ্বাস(৪০) নামে এক জনকে আটক করেছে।শনিবার(১৩ অক্টোবর) রাত ৮ টায় বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামে এই গাঁজা চাষের সন্ধান পায় র‌্যাব সদস্যরা।

যশোর র‌্যাব ৬ এর ক্যাম্প কমান্ডার সুরোত আলী জানান, তাদের কাছে গোপন খবর আসে ভারত সীমান্ত বর্তী এলাকা বেনাপোলের পুটখালী গ্রামের জৈনক এক ব্যাক্তির বাড়ির ছাদে দির্ঘদিন ধরে গাঁজার চাষ হচ্ছে। পরে র‌্যাব সদস্যরা ওই বাড়ির ছাদে অভিযান চালিয়ে দুই কাটা জায়গার উপর চাষ করা গাঁজা গাছ উদ্ধার করে। এসময় গাঁজা চাষের সাথে জড়িত বাড়ির মালিক মুজিবরকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাক দ্রব নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হবে বলে জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই