তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদ গ্রেপ্তার

গৌরীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদ গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে গৌরীপুর পৌর শহরের কালিপুর মধ্যমতরফ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, উল্লেখিত বিএনপি নেতা রিয়াদুজ্জামান রিয়াদ সহযোগীদের নিয়ে নাশকতা সৃষ্টির লক্ষ্যে পরিকল্পনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এসময় এক সহযোগীসহ তাকে গ্রেপ্তার করে। এসময় তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এদিকে রিয়াদকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক উপজেলা পরিষদ চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ জানান, চলমান সরকার বিরোধী আন্দোলনকে ব্যাহত করতে সকল মামলার জামিন থাকা সত্বেও রিয়াদকে অন্যায়ভাবে পুলিশ গ্রেপ্তার করেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই