তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া স্ত্রীকে ফিরে পেল স্বামী

পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া স্ত্রীকে ফিরে পেল স্বামী
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
রিতা রানী (৫০), তার স্বামী গৌরাঙ্গ। বাড়ী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মলয়শ্রী গ্রামে। ১০ দিন পূর্বে তার নিজ এলাকা থেকে হারিয়ে যায় ওই গৃহবধূ। শুক্রবার ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে ঘুরাঘুরিকালে স্থানীয় এক রিক্সাচালক ওই নারীকে গৌরীপুর থানায় পুলিশের জিম্মায় দিয়ে যান।

পরে পুলিশ ঠিকানা সংগ্রহ করে রিতা রানীর বাড়িতে খবর পাঠান। খবর পেয়ে গৌরাঙ্গ শনিবার (২০ অক্টোবর) বেলা ১১টার দিকে গৌরীপুর থানা থেকে তার হারিয়ে যাওয়া স্ত্রীকে নিয়ে যান। এসময় স্ত্রীকে পেয়ে আনন্দে আত্মহারা স্বামী পুলিশকে আন্তরিক ধন্যবাদ জানান।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, ওই নারী কিছুটা মানসিক ভারসাম্যহীন। তার কাছ থেকে অনেক চেষ্ঠায় ঠিকানা সংগ্রহের পর ওই এলাকার সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের মোবাইল নাম্বার সংগ্রহ করে এ খবরটি জানানো হলে তিনি তাদের বাড়ীতে খবরটি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই