তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৩ আসনের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন সখিনা

নওগাঁ-৩ আসনের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগের সখিনা
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা। তারই ধারাবাহিকতায় আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মরহুম বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক (সাবেক পুলিশ সুপার) এর সহধর্মিনী, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি প্রতিরোধ মঞ্চের সহ-সভাপতি এবং বদলগাছীর গয়ড়া তেঁতুলিয়া ডিএম ফাযিল মাদ্রাসার সভাপতি সখিনা সিদ্দিক।

রোববার দিনব্যাপী মহাদেবপুর উপজেলার আখড়ার মোড় থেকে ৩ শতাধিক মোটরসাইকেল শোডাউন নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে মহাদেবপুর উপজেলার মাছ চত্বরে গিয়ে পথসভা করেন। এ সময় জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি আমিন কুজুর, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম জুয়েল, মহাদেবপুর উপজেলার কৃষকলীগের সদস্য সচিব এসএম আকতারুল হকসহ, বদলগাছী উপজেলা যুবলীগ নেতা জুয়েল হোসেনসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভায় তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারও বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ্য। তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা বিশেষ করে যুব সমাজ আমার পাশে আছেন। তাই আগামী নির্বাচনে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদি।

তিনি প্রতিটি পথসভায়, সমাবেশে ও উঠান বৈঠকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও সরকারের নানামুখী সফলতার কথা সাধারণ মানুষের মধ্যে তুলে ধরছেন। এছাড়াও তিনি ভোটারদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তালিকা ও ব্যক্তিগত পরিচিত সংবলিত লিফলেট বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই