তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে মাদক সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা

সান্তাহারে মাদক সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পুলিশ, স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক নেতাদের সমন্বয়ে মাদক সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টায় সান্তাহার পৌর শহরের মাইক্রো স্টান্ডে চাঁদনী বাজারের প্রতিনিধি কার্যালয়ে আয়োজনটি করা হয়।

আদমদীঘি প্রেস ক্লাবের সভাপতি হাফিজার রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম মনির। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোশাররফ হোসেন,সাধারন সম্পাদক ফিরোজ হোসেন চন্দন,পৌর কাউন্সিলর জার্জিস আলম রতন,বগুড়া অটোটেম্পু সিএনজি ও চার্জার মালিক সমিতির সভাপতি নুর ইসলাম,সাংবাদিক জিললুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুসা মিয়া,উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ, ডিএসবি গোলাম মোস্তফা,সাংবাদিক আবু মোত্তালিব মতি,তরিকুল ইসলাম জেন্টু,উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা রুহুল আমিন,জামিল হোসেন,মেহেবুব খান,শ্রমিকলীগ নেতা মুক্তারুজ্জামান মুক্তা প্রমূখ।

সভায় অতিথীরা তাদের বক্তব্যে বলেন, মাদক সন্ত্রাস ও বাল্যবিয়ে একটি সামাজিক ব্যধি এগুলো প্রতিরোধে পুলিশ, সাংবাদিক ও রাজনৈতিক নেতাদের এক হয়ে কাজ করতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই