তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোল্লা আজাদ কলেজের ৫০বছর পূর্তি উৎসব

মোল্লা আজাদ কলেজের ৫০বছর পূর্তি উৎসব
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
সোমবার নওগাঁর আত্রাইয়ে ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজ সরকারিকরন ও ৫০বছর পূর্তি উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নওগাঁ-৬ (আত্রাই-রঅণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেছেন, মোল্লা আজাদ কলেজ গত ৫০বছর ধরে জ্ঞান-বিজ্ঞানে স্বপ্ন প্রদীপ হাতে নিয়ে শিক্ষার আলো ছড়িয়ে আসছে।

সাবেক পার্লামেন্টারীয়ান মোল্লা আজাদের প্রচেষ্টায় ও দক্ষিণার এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয়েছে। শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী এই কলেজ সরকারিকরন করায় এলাকাবাসী ও স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমও সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। জ্ঞান ও মেধাভিত্তিক সমাজ গঠনে দক্ষ মানবসম্পদ বিনির্মানে বর্তমান প্রধানমন্ত্রী ও সরকারকে এই এলাকার মানুষ চিরদিন গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরন করবে।

উৎসব উপলক্ষে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। অনুষ্ঠানের প্রথমেই এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে তা উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে কলেজ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মাহবুবুল হক দুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, রাজশাহী শাহ্ মখদুম কলেজের সাবেক অধ্যক্ষ মোল্লা মো: সোহরাবুল আহসান (রোমিও), উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলাম, আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোবারক হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, জাতীয় শ্রমিকলীগ আত্রাই উপজেলা শাখার সাধারন সম্পাদক সরদার সোয়েব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হেনা, সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক আব্দুর রহমান রিজভী, বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান প্রমুখ। আলোচনা সভা শেষে বিকেলে কলেজ প্রাঙ্গনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই