তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় মমতাজ বেগম (৫০) ও মনোয়ারা বেগম (৪৫) নামে দুই নারীর মৃত্যু হয়েছে। শনিবার সাপাহার-পোরশা রাস্তার তাজপুর এলাকায় দুর্ঘনাটি ঘটে। নিহতরা হলেন-উপজেলার ভাগপারুল গ্রামের হাজের উদ্দীনের স্ত্রী মমতাজ বেগম ও তার ছোট ভাই আনারুল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম।

নিহতের পারিবারিক ও প্রত্যক্ষ দর্শী সূত্রে জানা গেছে তারা দু’জনে তাদের এক নিকটতম অসুস্থ্য আত্মীয়কে দেখার জন্য অটোবাইক চার্জার ভ্যানে করে যাচ্ছিল। এ সময় ভ্যানটি ঘটনাস্থলে পৌঁছিলে ইঞ্জিন চালিত গরু বোঝাই একটি ভুটভুটির সাথে মুখোমুখী সংঘর্ষ বাধে। এসময় ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় ওই দুই নারী। সাপাহার থানার ওসি শামছুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ গুলো উদ্ধার করে পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই