তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাঠ সহ ট্রাক আটক

ভালুকায় কাঠ সহ ট্রাক আটক
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
রবিবার রাতে ভালুকা উপজেলার মল্লিকবাড়ি মোড় এলাকা থেকে ময়মনসিংহ বন বিভাগের এ,সি,এফ তাবিবুর রহমানের নেতৃত্বে প্রায় সাড়ে তিনশত সিএফটি কাঠসহ একটি ট্রাক আটক করেন। এ সময় ট্রাক ড্রাইভার ও কাঠ ব্যবসায়ী পালিয়ে যায়।

সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে এ,সি,এফ তাবিবুর রহমান,রেঞ্জার মেজবাহ উল ইসলাম ও নূর মোহাম্মদের নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের মল্লিকবাড়ি মোড় এলাকায় আকাশ মনি কাঠ বোঝাই ট্রাকটিকে (ঢাকা-মেট্রো-ট-১৩-২৯২২)দাঁড় করানো জন্য সংকেত দেন। এ সময় ট্রাক ড্রাইভার ও কাঠ ব্যবসায়ী পালিয়ে যায়। পরে ট্রাকটি হবিরবাড়ি রেঞ্জ অফিসে আটক রাখা হয়।

এ,সি,এফ তাবিবুর রহমান জানান,ট্রাকটির মাঝে প্রায় সাড়ে তিনশত সিএফটি আকাশমনি কাঠ হবে। আটককৃত কাঠের কোনো কাগজপত্র না দেখিয়ে ড্রাইভার ও কাঠ ব্যবসায়ী পালিয়ে যান। কাঠ গুলোতে কোনো সীলমারা নেই। ধরণা করা হচ্ছে টাঙ্গাইল অথবা ভালুকা এলাকা থেকে কাঠ গুলো কাটা হয়েছে। যাঁচাই পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই