তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১

যশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
যশোর থানা পুলিশের এসআই আবুল হাসান গোপন সংবাদে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৩০) নামে এক যুবক কে আটক করে।পরে তার দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। বুধবার ভোর রাতে যশোর শার্শা থানার সোনাতনকাঠী মিস্ত্রী পাড়া থেকে তাকে আটক করে। আটক রফিকুল ইসলাম কায়বা রাড়িপুকুর গ্রামের সিদ্দিকুর রহমান ছেলে।

শার্শা থানা পুলিশের এসআই আবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সোনাতনকাঠি গ্রামে অস্ত্র বেচাকেনা চলছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করি। তার দেহ তল্লাশী করে একটি বিদেশি পিস্তল একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।তিনি আরো বলেন, আটক রফিকুল ইসলাম এর নামে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে এবং বুধবার দুপুরে যশোর কোর্ট হেফাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই