তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ইয়াবাসহ নারী আটক

বেনাপোলে ইয়াবাসহ নারী আটক
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
বেনাপোল পোর্ট থানার সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৫০০পিস ইয়াবাসহ জামেনা বেগম (৪৫) নামে একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক জামেনা বেগম পোর্ট থানার সাদিপুর গ্রামের লিটন মিয়ার স্ত্রী।বুধবার সকাল ৮টার সময় সাদিপুর মোড় থেকে ইয়াবাসহ তাকে আটক করে বিজিবি।

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা বিএসবি’র নায়েক সুমন মিয়ার মাধ্যমে খবর পায় একজন নারী ইয়াবা ব্যবসায়ী ভারত থেকে ইয়াবার একটি চালান পাচার করে এনে সাদিপুর গ্রামের মধ্য দিয়ে বেনাপোলের দিকে যাবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে জামেনা বেগমকে আটক করে। পরে ক্যাম্পে নিয়ে মহিলা বিজিবি সদস্য দিয়ে তার শরীর তল্লাশি করে ৫০০পিস ইয়াবা পাওয়া যায়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক জামেনা বেগমকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই