তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খাসেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান

তজুমদ্দিনে খাসেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান  
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ভোলার তজুমদ্দিনে খাসেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুস্টিত হয়েছে।

সকাল ১০ টায় বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক ছকিনা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মোঃ মাইনুদ্দিন, বাংলা বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন, খাসেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিক উল্যাহ, মৃত্যুঞ্জয় ব্যানার্জী, আবু নোমান, বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে জেবুন্নেছা জেরিন, শাহরিয়ার আল মামুন ও চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মোঃ জিকু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, তজুমদ্দিন ফারজানা চৌধুরী শাওন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম নুরুন্নবী, সহকারী শিক্ষক অঞ্জনা ব্যানার্জী, টুম্পা মজুমদারসহ খাসেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই