তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বন্ধন এক্সপ্রেস থেকে ভারতীয় বিপুল পরিমাণ কাপড় উদ্ধার

বন্ধন এক্সপ্রেস থেকে ভারতীয় বিপুল পরিমাণ কাপড় উদ্ধার
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
কলকাতা-খুলনার মধ্যে সরাসরি চলাচলকারী ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেন থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও থ্রি-পিছ উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের কর্মকর্তারা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার সময় বেনাপোল রেল স্টেশনে ভারত থেকে ছেড়ে আসা খুলনাগামী এ ট্রেন থেকে এসব পণ্য উদ্ধার করা হয়। শুল্ক গোয়েন্দাকে বেনাপোল কাস্টমসের কর্মকর্তারা পণ্য উদ্ধারে সহযোগিতা করেছেন বলে জানা গেছে।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারি রাজস্ব কর্মকর্তা আকবর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভারতের কলকাতা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা ‘বন্ধন এক্সপ্রেস’ নামের ট্রেনটি বেনাপোল রেল স্টেশনে পৌঁছালে তল্লাশি করে ২৯০ পিস থ্রি-পিস ও ১০৪ পিস উন্নত মানের শাড়ি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মুল্য ৫ লাখ টাকা।এ সময় এসব পণ্যের কোন মালিক পাওয়া যায়নি। উদ্ধারকৃত পণ্যগুলো বেনাপোল শুল্ক গুদামে জমা দেওয়া হয়েছে বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই