তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন্দুক যুদ্ধে ডাকাত নিহত,আহত ২পুলিশ,অস্ত্র উদ্ধার

ভালুকায় বন্দুক যুদ্ধে ডাকাত নিহত,আহত ২পুলিশ,অস্ত্র উদ্ধার
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে বুধবার দিবগত রাতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে বন্দুক যুদ্ধে মোবারক হোসেন (৩৮) নামে ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় ২পুলিশ সদস্য আহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৫টার সময় নয়নপুর নিজ বাড়ি থেকে মোবারকে এক বিদেশি পিস্তল,৪রাউন্ড গুলি ও ২৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়েছে বলে ডিবি পুলিশ দাবী করেছে।

ময়মনসিংহ ডিবি পুলিশে অফিসার-ইনচার্জ শাহ্ কামাল আকন্দ জানান, বুধবার বিকালে ভালুকা এলাকায় মাদক ও অস্ত্র বিরোধী বিশেষ অভিযান কালে নয়নপুর গ্রামের নিজ বাড়ি থেকে মোবারক হোসেনকে একটি নাইন বোরের বিদেশি পিস্তল,০৪ রাউন্ড গুলি ও ২৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে,তার নিয়ন্ত্রণে আরও আস্ত্র গুলি ও মাদক দ্রব্য আছে। অস্ত্র,গুলি ও মাদক উদ্ধারের জন্য গ্রেফতারকৃত মোবারককে সঙ্গে নিয়ে অভিযানের নয়নপুর এলাকার জনৈক শাহরিয়ার ভিটায় পৌঁছালে এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতে গুলি ছুড়ে এবং পুলিশের কাছ থেকে মোবারক হোসেনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সুযোগে মোবারক পালানোর উদ্দেশ্যে গাড়ি থেকে লফিয়ে দৌড় দিলে উভয় পক্ষের পাল্টা পাল্টি গোলা-গুলিতে সে গুরুতর আহত হয়। এতে পুলিশ সদস্য শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হয়।

এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে ঘটনাস্থল হতে দৌড়ে পালিয়ে যাওয়া সময় ১টি পাইপগান ফেলে রেখে যায়। পরে ঘটনাস্থল থেকে ভালুকা মডেল থানার সহযোগিতায় আহত মোবারক হোসেনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত মোবারক হোসেন ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের মৃত মিয়ার উদ্দিনের ছেলে।

ডিবির ওসি বলেন‘নিহত মোবারকের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় ডাকাতি,মাদক,রাহজানী চুরিসহ ১০টিও অধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলিছে’।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই