তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মুশুলী স্কুল এন্ড কলেজে টেস্ট পরীক্ষায় ফেল করা ২২জনের ফরম পূরণ

নান্দাইলে মুশুলী স্কুল এন্ড কলেজে টেস্ট পরীক্ষায় ফেল করা ২২জনের ফরম পূরণ
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী স্কুল এন্ড কলেজের এস.এস.সি টেস্ট পরীক্ষায় ফেল করা ২২জন ছাত্র/ছাত্রীর বিলম্ব ফি সহ ফরম পূরণের সুযোগ করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

জানা গেছে, ১৪৪জন ছাত্র/ছাত্রী সকল বিষয়ে পাস করায় প্রথম দফা তাদের ফরম পূরন করা হয়। গত ১৮ই নভেম্বর অকৃতকার্য ২২জন ছাত্র/ছাত্রী তাদের ফরম পূরনের দাবীতে কলেজের অফিস ও শ্রেণী কক্ষ ভাংচুর করে। কলেজের অধ্যক্ষ সহ শিক্ষকরা অকৃতকার্য ছাত্র/ছাত্রীদের ফরম পূরনে অস্বীকার করলে গর্ভনিং বডির কতিপয় সদস্য চাপ প্রয়োগ করে ২২জন ছাত্র/ছাত্রীর ফরম পূরনে বাধ্য করেন।

এবিষয়ে কলেজের অধ্যক্ষ মোঃ মঈনুল হোসেন আরজুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, গর্ভনিং বডি দায়-দায়িত্ব গ্রহন করায় ছাত্র/ছাত্রীদের ফরম পূরনের সুযোগ দিতে হয়েছে। এতে সরকারী নির্দেশনা অমান্য হয়ে থাকলেও স্থানীয় প্রয়োজনে তা করা হয়েছে।

অপরদিকে গর্ভনিং বডির সদস্য মোঃ মোবারক হোসেন ও মোঃ কামাল উদ্দিন জানান, পরীক্ষায় ফেল করা ছাত্র/ছাত্রীদের ফরম পূরন করার কোন সুযোগ নাই। অধ্যক্ষ কেন এ কাজ করলেন তা আমরা খতিয়ে দেখব।

এলাকার অভিভাবকরা জানান, ২২জন ছাত্র/ছাত্রীর নিকট থেকে স্কুল কর্তৃপক্ষ মোটা অংকের টাকার বিনিময়ে ফেল করা ছাত্র/ছাত্রীদের ফরম পূরন করার সুযোগ দিয়েছেন। বিষয়টি তারা শিক্ষা মন্ত্রনালয় সহ দুর্নীতি দমন কমিশনের দৃষ্টি আকর্ষন করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই