তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ৪১ জনের নামে নাশকতার মামলা দায়ের আটক-৯

শার্শায় ৪১ জনের নামে নাশকতার মামলা দায়ের আটক-৯
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
শনিবার রাতে শার্শা থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপির ৯ নেতা কর্মিকে আটক করে। এ সময় পুলিশ ৭টি বোমা, কয়েকটি রেল লাইনের পাথর ও লাঠি উদ্ধারের দাবী করে পুলিশ। শনিবার রাতেই আটককৃত ৯ জন ও পলাতক ৩১ জনের নাম উল্লেখ করে একটি নাশকতার মামলা দায়ের করে থানা পুলিশ। শার্শা থানায় মামলা নং ২।

আটকৃতরা হলো, উপজেলার শুড়া গ্রামের দাউদ হোসেন এর ছেলে আব্দুস সালাম, গোড়পাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে নাসির উদ্দিন, রামচন্দ্রপুর গ্রামের চেরাগ আলীর ছেলে ইব্রাহিম, নাভারন রেল বাজারের মোহাম্মদ আলীর ছেলে রেজাউল ইসলাম, বেনেখড়ি গ্রামের আবু হোসেন এর ছেলে মোয়াজ্জেম হোসেন, টেংরা গ্রামের ইরফান সরদারের ছেলে আব্দুল লতিফ, রাড়িপুকুর গ্রামের আজগার আলী গাজীর ছেলে শামসুর রহমান, বাগআঁচড়া গ্রামের বহর আলীর ছেলে হাসানুজ্জামান, বসতপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবুল হোসেন।

রবিবার দুপুর পর আটককৃতদের যশোর কোর্ট হেফাজতে প্রেরণ করা হয়েছে। আটক সালামের ভাই লাল্টু বলেন, আমার ভাই সালাম গোড়পাড়া বাজারে মুদি ব্যবসায়ী, দোকানদারী করার সময় গোড়পাড়া ফাঁড়ির এএসআই আনসার আলী তাকে দোকানের ভিতর থেকে ধরে নিয়ে যায়। পরে শুনি তার নামে নাশকতার মামলা করেছে পুলিশ। নাসির উদ্দিনের পিতা জালাল উদ্দিন বলেন, সন্ধ্যার সময় আমার ছেলে গোড়পাড়া বাজারে চায়ের দোকানে বসে ছিলো। সেখান থেকে তাকে আটক করে নিয়ে যায় পুলিশ। পরে তার নামে নাশকতার মামলা দায়ের করে জেল হাজতে পাঠায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, বিএনপির নেতা-কর্মিরা নাশকতার উদ্দেশ্য টেংরা গ্রামের সমাবেত হচ্ছে এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয় বাকীরা পালিয়ে যায়। আটককৃদের নামে মামলা দায়ের করে যশোর কোর্ট হেফাজতে প্রেরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই