তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

নওগাঁ সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
নওগাঁর সাপাহার উপজেলার সীমান্ত এলাকায় থেকে এক বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার উপজেলার আদাতলা সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তের ভেতর থেকে তভকে আটক করে বিএসএফ। আটক ব্যক্তির নাম হুমায়ুন কবির (৩৫)। তিনি সাপাহার উপজেলার জালসুকা গ্রামের ছাবেত আলীর ছেলে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হুমায়ুন সহ কয়েকজন গরু ব্যবসায়ী চোরাই পথে গরু আনতে ভারত সীমান্তের ভেতরে প্রবেশ করে। এদিন গরু নিয়ে সাপাহার উপজেলার বিজিবির আদাতলা সীমান্ত ফাঁড়ির কাছে সীমান্তের ২৪২ নম্বর মেইন পিলারের পাশ দিয়ে বাংলাদেশে আসার চেষ্টা করে। এ সময় টহলরত বিএসএসফ সদস্যরা তাঁদেরকে দেখে ফেলে। বিএসএফ সদস্যরা তাদেরকে তাড়া করলে অন্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও হুমায়ুন ধরা পড়েন।

এ বিষয়ে বিজিবি-১৪ ব্যাটালিয়নের আদাতলা কোম্পানী কমান্ডার সুবেদার জাহাঙ্গীর হোসেন সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। হুমায়ুনকে অবৈধ অনুপ্রবেশকারী অভিযোগে বিএসএফ তাকে ভারতের মালদহ জেলার বামনগোলা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই