তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে দোকান ঘর নির্মাণ

নান্দাইল রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে অবৈধ দোকান ঘর নির্মাণ,জনমনে ক্ষোভ
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে রেলওয়ের কথিত স্টাফ উসমান অবৈধভাবে একটি দোকান ঘর নির্মাণ কাজ শুরু করেছে। এতে এলাকার জনমনে ক্ষোভ দেখা দিয়েছে।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানাগেছে, উক্ত উসমান রেলওয়ের কতিপয় কর্মকর্তাকে টাকার বিনিময়ে হাত করে এ দোকান ঘর নির্মাণ করছেন। শুক্রবার সরজমিন ঘটনাস্থলে গেলে অবৈধ দোকান ঘর নির্মাতা উসমানকে পাওয়া যায়নি। এলাকাবাসীর অভিযোগ করে জানান, উক্ত দোকান ঘর নির্মাণ কাজ শুরু করায় স্টেশানের সুন্দর্য্য নষ্ট হচ্ছে। এদিকে গত কয়েক দিন আগে উক্ত স্টেশানের প্ল্যাটফর্মের ঢালাই কাজ সম্পন্ন হয়েছে। নির্মানাধীন দোকান ঘরের স্থানেও কাজ করার কথা কিন্তু অবৈধ দোকান ঘরটি নির্মাণ করা হলে বাকী প্ল্যাটফর্মের কাজ করা সম্ভব হবে না বলে স্টেশনের জনৈক কর্মচারী জানান। উক্ত নতুন নির্মাণাধীন প্ল্যাটফর্মের  উপরে দোকান ঘরটি নির্মাণ করার কাজ শুরু করার ফলে জনরোষ বৃদ্ধি পাচ্ছে।

এ ব্যাপারে নান্দাইল রোড রেলওয়ে স্টেশান মাস্টারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নির্মানাধীন দোকান ঘরটি অবৈধ নয়। এলাকাবাসী উক্ত নির্মানাধীন দোকান ঘরটির নিমার্ণ কাজ বন্ধ করার জন্য রেলওয়ের উর্ধবতন কর্তৃপক্ষে আশু হস্তক্ষেপ কামনা করছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই