তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দয়া করে স্বাধীনতা বিরোধীদের ভোট দিবেন না-মন্ত্রী

দয়া করে স্বাধীনতা বিরোধীদের ভোট দিবেন না-মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের ভোট না দেয়ার আহবান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি, গাজীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীর মুৃক্তিযোদ্ধা  আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি শনিবার দুপুরে  উপজেলার পুর্বচান্দরা এলাকায় কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় এ আহবান জানান।

মন্ত্রী বলেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে  ঐক্যবদ্ধভাবে  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। দয়া করে আপনারা স্বাধীনতা বিরোধীদের ভোট দিবেন না।  স্বাধীনতা বিরোধীদের ভোট দিয়ে নির্বাচিত করলে  পুনরায় তাদের গাড়ীতে  জাতীয় পতাকা উড়বে, মহান স্বাধীনতা যুদ্ধে জীবনদানকারী সকল শহীদের আত্মা কষ্ট পাবে। ওরা আবার ক্ষমতায় আসলে দেশের স্বাধীনতা ও সার্ভভৌমত্ব নষ্ট হবে এবং দেশে হত্যা,গুম, সন্ত্রাস,দুর্নীতি ও  জঙ্গীবাদের উত্থান হবে। পিছিয়ে যাবে দেশ।

কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কালিযাকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা আওয়ামীলীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আরিফ হোসেন খোকন,আরিফ হোসেনপৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এডভোকেড বেলায়েত হোসেন বাবু, মোঃ রফিকুল ইসলাম তুষার, সরকার মোশারফ হোসেন জয়, মোঃ মজিবর রহমান ইয়াসিন, শরীফ মন্ডল, সানোয়ার হোসেন সরকার,মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই