তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩ আসনে এক ইউনিয়নে ৩ এমপি প্রার্থী

ময়মনসিংহ-৩ আসনে এক ইউনিয়নে ৩ এমপি প্রার্থী
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে তিন এমপি প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বাড়ি গৌরীপুর উপজেলার একই ইউনিয়নে। এ আসনের মহাজোট মনোনীত প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র বাড়ি এ উপজেলার সিধলা ইউনিয়নে।

এদিকে বিএনপি’র মনোনীত প্রার্থী বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন ও সিপিবি’র মনোনীত প্রার্থী হারুন আল বারীর বাড়ি একই ইউনিয়নে অবস্থিত। এ আসনে একই ইউনিয়নে তিন প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বাড়ি অবস্থিত হওয়ায় স্থানীয় জনগণের নিকট এ বিষয়টি বর্তমানে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে।

এ আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্যান্য প্রার্থীরা হলেন- জাকের পার্টির গোলাম মোহাম্মদ, তরিকত ফেডারেশনের প্রাণেশ পন্ডিত, ইসলামী আন্দোলনের আয়ূব আলী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই