তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

ভালুকায় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
আগামী ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৬ ময়মনসিংহ-১১ ভালুকা আসনে সোমবার জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে প্রার্থী এবং প্রার্থীর প্রতিনিধির কাছে প্রতীক বরাদ্দ করেছেন।নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা প্রার্থীরা হলেন, আ’লীগ থেকে আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু (নৌকা), বিএনপি থেকে ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু (ধানের শীষ),ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে অ্যাডভোকেট আমান উল্লাহ সরকার(হাত পাখা) ও জাকের পার্টি থেকে নাজমা আক্তার (গোলাপ ফুল)।

রিটার্নিং আফিসারে কার্যালয়ে বাছাইয়ের দিন বকেয়া গ্যাস বিলের জন্য অ্যাডভোকেট আমান উল্লাহ সরকার ও মনোনয়নপত্র পূরণে ত্রুটি থাকার জন্য কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আশরাফুল হক জর্জ’র মনোনয়নপত্রটি বাতিল করে দেন।

পরে অ্যাডভোকেট আমান উল্লাহ সরকার প্রধান নির্বাচন কমিশনারের কাছে আপিল করে তিনি তাঁর প্রার্থীতা ফিরে পান। দলীয় কঠোর হুঁশিয়ারির কারণে অ্যাডভোকেট আশরাফুল হক জর্জ আর আপিল করেন নি। যে ত্রুটির জন্য রিটার্নিং অফিসার তাঁর মনোনয়নপত্র বাতিল করেন। এ জাতীয় ত্রুটি নিয়ে নির্বাচন কমিশনে আবেদন করে অনেকেই প্রার্থীতাই তাঁদের প্রার্থীতা ফিরে পেয়েছেন। সম্পূরক প্রার্থী হিসাবে বিএনপি থেকে অ্যাডভোকেট আনোয়ার আজিজ টুটুল মনোনয়নপত্র দাখিল করে ছিলেন। ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর মনোনয়নপত্রটি বাদ না পড়ায় গত ৯ডিসেম্বর তিনি তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই