তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩,প্রচারনা ও গণসংযোগে এগিয়ে নৌকা

ময়মনসিংহ-৩ আসনে প্রচারনা ও গণসংযোগে এগিয়ে নৌকার মাঝি নাজিম উদ্দিন
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পর থেকে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে গণসংযোগ ও প্রচারনা শুরু হয়েছে। এ আসনে গণসংযোগ, কর্মী সভা ও প্রচারনায় এগিয়ে রয়েছেন মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। এক্ষেত্রে এ আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী অপর ৫ জন প্রার্থী প্রচারনার দিক থেকে অনেক পিছিয়ে রয়েছেন বলে জানান স্থানীয় জনগন।

সরজমিনে দেখা গেছে, প্রতীক বরাদ্দের পর এ আসনের শহর থেকে শুরু করে গ্রাম-গঞ্জে হাটবাজারসহ বিভিন্ন স্থানে নৌকার পোস্টারে ছেঁয়ে গেছে। প্রতিদিন চলছে প্রার্থীর পক্ষে প্রচারনার মাইকিং। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও চলছে প্রচারনা। এদিকে এলাকার ভোটারদের সাথে গণসংযোগ ও দলীয় নেতা-কর্মীদের সাথে কর্মী সভা করে ব্যস্ত সময় পার করছেন নৌকার মাঝি নাজিম উদ্দিন আহমেদ।

স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ জানান, এ আসনে দলীয় মনোনয়ন বঞ্চিত ১৫ জন নেতা এরমধ্যে নৌকার পক্ষে মাঠে নেমেছেন। নৌকার বিজয়ী করতে একাট্রা হয়েছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীরা।

অপরদিকে বিএনপি’র মনোনীত প্রার্থী এম ইকবাল হোসেইনের ধানের শীষ প্রতিকের প্রচারনা পরিলক্ষিত হয়নি। ধানের শীষের পোস্টার ও প্রচারনার মাইকিং এলাকায় দেখা যায়নি। এছাড়া অপর চার প্রার্থী সিপিবি’র হারুন আল বারীর কাস্তে, জাকের পার্টির গোলাম মোহাম্মদের গোলাপ ফুল, তরিকত ফেডারেশনের প্রাণেশ চন্দ্র পন্ডিতের ফুলের মালা ও ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতিকের কোন প্রচারনা ও গনসংযোগ পরিলক্ষিত হয়নি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই