তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে ‘ইচ্ছে’র পিঠা উৎসব রবিবার

রাবিতে ‘ইচ্ছে’র পিঠা উৎসব রবিবার
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছে’র উদ্যোগে পিঠা উৎসব শুরু হবে আগামী রবিবার (১৬ ডিসেম্বর)। ওইদিন বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন-২ এর সামনে সকাল সাতটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে উৎসবটি। উৎসবে উপার্জনকৃত অর্থ শীতবস্ত্র বিতরণে ব্যবহার করা হবে জানান সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।

জানা যায়, উৎসবটি আয়োজনের মুল উদ্দেশ্য অসহায় দরিদ্রদের সহযোগিতা করা। এর উৎসবের দ্বারা উপার্জনকৃত অর্থ দিয়ে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকার দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।জাহিদুল ইসলাম বলেন,যেহেতু আমাদের সংগঠনটা স্বেচ্ছাসেবী। তাই আমরা বিভিন্ন সময় নানা সমাজসেবামুলক কর্মকান্ড করে থাকি। তারই ধারাবাহিকতায় আমাদের এ পিঠা উৎসব। এ থেকে উপার্জনকৃত সকল অর্থ আমরা বিশ্ববিদ্যালয়ের আশেপাশের বসবাসকারী দরিদ্রদের মাঝে শীতবস্ত্র দিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করবো।

উল্লেখ্য, ২০১২ সালের ১২ ফেব্রয়ারি যাত্রা শুরু করে ইচ্ছে। সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের একটি ব্যতিক্রমধর্মী সংগঠন হিসাবে পরিচিত। সুবিধাবঞ্চিতদের শিক্ষা সুবিধার্থে তারা উপকরণ, পোষাকসহ শিক্ষার যাবতীয় খরচ বহন করে থাকে। তাদের রয়েছে ইচ্ছে নামের স্কুল। এছাড়া পরিচ্ছন্নতা কর্মসূচি, সচেতনা বৃদ্ধিবিষক সেমিনারসহ নানা কর্মসূচি পালণ করে থাকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই