তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার যাদবপুর গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

শার্শার যাদবপুর গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
শনিবার বিকালে শার্শা সদর ইউনিয়নের যাদবপুর গ্রামে ১৯৩ টি নতুন বিদ্যুৎ সংযোগ লাইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু বলেন, সারাদেশে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার।

তিনি আরো বলেন,গত বিএনপি সরকারের আমলে মানুষ বিদ্যুতের জন্য হাহাকার করে বেড়িয়েছে। বিভিন্ন ব্যক্তিদের কাছে ধর্ণা দিয়েও বিদ্যুৎ পায়নি। আওয়ামীলীগ সরকার বিগত ১০ বছরে দেশের জনগনের সে চাহিদা পূরন করে ফেলেছে। দেশ আজ উন্নত শিখরে পৌঁছে গেছে। আমাদের আর পিছনে দিকে তাকানোর সুযোগ নেই। আগামী ৩০ শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ আফিল উদ্দিনকে জয়যুক্ত করুন। জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনতে হবে। তা হলে দেশের উন্নয়ন অব্যহত থাকবে।

যাদবপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম মোড়ল সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি  উপস্থিত ছিলেন, শার্শা পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম হাওলাদার রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, উপজেলা আওয়ামী বাস্তহারা লীগের সভাপতি আবুল হোসেন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন আজাদ, ইউপি সদস্য জুলফিকার আলী জুলু, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম মন্টু, সাবেক ইউপি সদস্য মোকলেছুর রহমান, যুবলীগ নেতা সেলিম হোসেন প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই