তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শীতকে উপেক্ষা করে চলছে নৌকার পক্ষে প্রচার-প্রচারনা

রাণীনগরে শীতকে উপেক্ষা করে চলছে নৌকার পক্ষে প্রচার-প্রচারনা
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরোদমে বাজতে শুরু করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ডামাডোল। দম ফেলার ফুরসত নেই প্রার্থী ও দলীয় অঙ্গসংগঠনের কর্মীদের। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকল ভেদাভেদ ও দ্বন্দ্ব ভুলে গিয়ে হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করছে উপজেলা যুবলীগের কর্মী টিম।

আবারো সকল সাম্প্রদায়িকতা ও বাধাকে জয় করে আগামী নির্বাচনে বিপুল ভোটে উন্নয়নের  প্রতিক নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। প্রচন্ড শীতকে উপেক্ষা করে প্রতিদিন নৌকার পক্ষে ভোট প্রার্থনা করার লক্ষে উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে সাধারন মানুষদের মাঝে বিগত দশ বছরে আ’লীগ সরকারের উন্নয়নের কথা বলা ও সংক্ষিপ্ত তালিকা সম্বলিত লিফলেট বিতরন করছে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। ভোটারদের সামনে তারা রাণীনগর ও আত্রাই উপজেলায় বর্তমান সংসদ সদস্যের নেতৃত্বে কি কি উন্নয়ন হয়েছে এবং আগামীতে আর কি কি উন্নয়ন করা হবে তা তুলে ধরছেন। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় উপজেলার প্রত্যন্ত এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে নৌকার কর্মী ও সমর্থকরা। এদিন উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল, নিলাম্বপুর, বড় চাপড়া, জয়সার ও ভান্ডারাসহ বিভিন্ন গ্রামে এই নির্বাচনী প্রচারনা করা হয়।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে ৩য় বারের মতো নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ইসরাফিল আলম। এই আসনে পুনরায় ইসরাফিল আলমকে নৌকার বিজয় মালা পড়ানোর লক্ষে দিন-রাত উপজেলা যুবলীগের এই টিম কাজ করে যাচ্ছেন। প্রচারনার সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল ওহাব চাঁন, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবলীগের সহ-সভাপতি জিয়াউল হক, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সবুজ, কালিগ্রাম ইউপি আ’লীগের ২নং ওয়ার্ড আ’লীগের সম্পাদক রহিদুল ইসলাম রাইপ, চান মিয়া, বাচ্চু মন্ডলসহ স্থানীয় আ’লীগ ও তার অঙ্গসংগটনের নেতৃবৃন্দ। প্রচন্ড শীতকে উপেক্ষা করে নৌকার কর্মী ও সমর্থকরা দিন-রাত নৌকার জন্য ভোট প্রার্থনা করে চলেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই