তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

গফরগাঁওয়ে স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার টাংগাব গ্রামে সোমবার দুপুরে জেসমিন আক্তার (৩২) নামে এক গৃহবধূ পরকীয়া প্রেমে আসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, টাংগাব গ্রামের জলিল মিয়া (৩৬) সোমবার সকাল সাড়ে দশটার দিকে তার স্ত্রী জেসমিন আক্তারকে নির্যাতন ও বেদম মারপিট করে। স্বামীর নির্যাতন সইতে না পেরে সকাল সাড়ে এগারটার দিকে সে বিষপান করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, জলিল মিয়া পরকীয়া প্রেমে লিপ্ত ছিল। এ কারনে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ৪ সন্তানের জননী জেসমিন আক্তারকে প্রায়ই মারধর করতো সে।পাগলা থানার ওসি মোঃ মুখলেছুর রহমান আকন্দ জানান, বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই