তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ

বিএনপি’র সংবাদ সম্মেলন
সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ
[ভালুকা ডট কম : ২০ ডিসেম্বর]
সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচনী আচরণবিধি চরমভাবে লংঘনের অভিযোগে রায়গঞ্জ প্রেসক্লাবে বিএনপি’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় রায়গঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ- ৩ আসনের বিএনপি প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার লিখিত বক্তব্য পাঠ করেন।

সম্মেলনে অভিযোগ করা হয় আ’লীগ প্রার্থী ও তার সমর্থকেরা চরমভাবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিএনপি প্রার্থীর পোস্টার ছিঁড়ছে, প্রচারণা বহরের গাড়ি ভাংচুর করে কর্মী সমর্থকদের মারপিট করছে। পুলিশ রয়েছে নিরব দর্শকের ভূমিকায়। এছাড়াও পুলিশ বিএনপি’র সক্রিয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় হয়রানি করা সহ বাড়ি বাড়ি চড়াও হয়ে নেতাকর্মীদের মধ্যে ভীতির সঞ্চার করছে।

বিএনপি প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার তার বক্তব্যে অভিযোগ করেন-আওয়ামীলীগের কতিপয় উশৃংখল নেতাকর্মীদের হামলায় তার কর্মী সমর্থকরা নির্বাচনী প্রচারণার মাঠে নামতে পারছে না। এব্যাপারে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বরাবরে প্রায় ৩০ টি লিখিত অভিযোগ করেও তারা কোন প্রতিকার পাচ্ছেন না।

তিনি বলেন আওয়ামীলীগ বিএনপি নেতাকর্মীদের ভয় দেখিয়ে ভোট চুরির প্রস্তুতি নিচ্ছে। ভূক্তভোগী জনগণ ও তার নেতাকমীরা আ’লীগের ভোট চুরি ঠেকাতে জীবন বাজী রেখে মাঠে থাকবে বলে হুশিয়ারী দেন। সম্মেলনে বিএনপি নেতাকর্মীদের অযথা হয়রানিতে অতি উৎসাহী পুলিশ অফিসার রায়গঞ্জ থানার ওসি তদন্ত শহীদুল ইসলামের অপসারণ দাবি করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক শামছুল ইসলাম, জেলা বিএনপি নেতা রাহিম মান্নান লেলিন,  উপজেলা যুবদল সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আয়নুল হক, যুবদল সেক্রেটারী ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম, সহ-সভাপতি খন্দকার সোহরাব হোসেন, শামছুল হক খান সহ শতাধিক বিএনপি নেতাকর্মী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই