তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ প্রেসক্লাবে আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রেসক্লাবে আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরগঞ্জে আমার প্রতি জনগণের ব্যাপক সমর্থন ছিলো বিধায় আমি নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলাম। আমি বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন একনিষ্ঠ আওয়ামীলীগ কর্মী তাই মাননীয় প্রধানমন্ত্রীর মহাজোট মনোনীত প্রার্থী ঈশ্বরগঞ্জ ৮ এর লাঙ্গল মার্কা নিয়ে  ফখরুল ইমামকে পূর্ন সমর্থন ঘোষণা করছি। আজ ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ময়মনসিংহ ৮ আসনে মহাজোট মনোনীত  প্রার্থী ফখরুল ইমামের প্রতি সমর্থন সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করেন মাহমুদ হাসান সুমন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের পরাজিত শত্রু ১৯৭৫ সালের খুনি জ্বালাও পোড়াও আন্দোলনের তথা আগুন সন্ত্রাসের বর্তমান হোতা বি এন পি জামায়াতের নেতা বিভ্রান্ত রাজনীতিবীদ ড.কামাল হোসেনের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ এর মাটিতে মহাজোটের ঐক্য আরো সংহত করার লক্ষে কাজ শুরু  ও আগামী ৩০ ডিসেম্বর লাঙল মার্কায় ভোট দিয়ে মহাজোট প্রার্থী ফখরুল ইমামকে জয়যুক্ত করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, জেলা পরিষদের সদস্য মমতাজ উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ। # 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই