তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ বিভাগের ৫ জনপ্রিয় নারী প্রার্থী

ময়মনসিংহ বিভাগের ৫ জনপ্রিয় নারী প্রার্থী
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ময়মনসিংহ বিভাগে  ২৪ টি আসনের মধ্যে ৪ টি আসনে ৫ জন জনপ্রিয় নারী প্রার্থী যারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও বিএনপি থেকে নির্বাচনী লড়াই চালিয়ে যাচ্ছেন।  ময়মনসিংহ বিভাগে মোট ভোটার সংখ্যা ৮১ লক্ষ ৭ হাজার ৯ শত ৯৪ জন। যার মধ্যে নারী ভোটার সংখ্যা বেশি।

ময়মনসিংহ ৪ সদর আসনে মহাজোট থেকে জাতীয় পার্টির নারী প্রার্থী রওশন এরশাদ এর বিপরীতে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন  বিএনপি প্রার্থী আবু ওয়াহাব আকন্দ, শেরপুর ২ আসনে আওয়ামীলীগ থেকে নারী প্রার্থী মতিয়া চৌধুরী যার বিপরীতে লড়ছেন বিএনপির প্রার্থী ফাহিম চৌধুরী, শেরপুর ১ আসনে আওয়ামী লীগ প্রার্থী আতিউর রহমানের বিপরীতে আছেন বিএনপির  সর্বকনিষ্ঠ নারী প্রার্থী সানসিলা জেবরিন প্রিয়াঙ্কা। সর্বকনিষ্ঠ নারী প্রার্থী   হওয়ায় তিনি বেশ সাড়া ফেলেছেন নির্বাচনী মাঠে। নেত্রকোনা ৪ আসন থেকে আওয়ামীলীগ নারী প্রার্থী রেবেকা মোমিন এর বিপরীতে বিএনপির অপর নারী প্রার্থী তাহমিনা জামান ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ২ দিন বাকি রয়েছে।  নির্বাচনী প্রচারণার শেষ মুহুর্তে নারী প্রার্থীরা চূড়ান্ত জয়ের লক্ষ্যে দিনরাত নির্বাচনী প্রচারণা ও ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই