তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নির্বাচন পূর্ব মুহুর্তে আ’লীগে যোগদানের হিড়িক

তজুমদ্দিনে নির্বাচন পূর্ব মুহুর্তে আ’লীগে যোগদানের হিড়িক
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ভোলার তজুমদ্দিনে একাদশ জাতীয় নির্বাচনের পূর্ব মুহুর্তে আ’লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতে ফুল দিয়ে বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মিরা যোগদানের হিড়িক পড়েছে।

নির্বাচনের তফসিল ঘোষনার পর এ যাবৎ তজুমদ্দিনে যোগ দিয়েছেন উপজেলা সেচ্ছাসেবকদলের সভাপতি ও সোনাপুর ইউপি চেয়ারম্যান হাফেজ হাসান মাসুদ বাবুল, চাঁচড়া ইউনিয়ন বিএনপি সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন আরজু। এদের সাথে চাঁচড়া ও সোনাপুর ইউনিয়নের কয়েকশত বিএনপি নেতাকর্মি আ’লীগে যোগদান করেন।

এছাড়া উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আমিরুল ইসলাম বাবলু হাং, প্রচার সম্পাদক কাজী আলমগীর হোসেন, উপজেলা বিএনপির সদস্য কামালউদ্দিন হাওলাদার, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক নুর হোসেন, যুবদল নেতা শাহাবুদ্দিন হাওলাদার, কামাল উদ্দিন ফকির, গিয়াসউদ্দিন হাওলাদার, ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি হেলাল উদ্দিন হাওলাদার, ছাত্রদল নেতা জাবেদ ইকবাল মিঠু ভূইয়া, বাচ্চু মিয়া, হুমায়ুন করিব, কামরুল হাসান, শ্রমিকদল নেতা কবির হোসেন সর্দার।

এদিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরাও আ’লীগে যোগদান করেন। শিক্ষক নেতাদের মধ্যে উল্লেখ্য যোগ্য হলেন, মাষ্টার ফরহাদ হোসেন, হেলাল উদ্দিন, মহিউদ্দিন, নুরুন্নবী, মোঃ ইব্রাহিম, ঈমাম হোসেন, নুরনবী ও চরজহির উদ্দিন নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুয়েল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই