তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

রায়গঞ্জে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলনে বিএনপি’র বিরুদ্ধে হামলার অভিযোগ

[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
সিরাজগঞ্জ-৩ নির্বাচনী এলাকার (রায়গঞ্জ-তাড়াশ) আওয়ামীলীগ প্রার্থী অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ তার সমর্থকদের উপর হামলার অভিযোগে রায়গঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় রায়গঞ্জ প্রেসক্লা্েবর সভাপতি টিএম কামরুজ্জামান লাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ লিখিত বক্তব্যে এই অভিযোগ করেন।

তিনি অভিযোগ করেন- বিএনপি জামাতের সন্ত্রাসীরা নির্বাচন বানচালের যড়যন্ত্রের অংশ হিসেবে নির্বাচনী প্রচারণাকালে তার কর্মী সমর্থকদের একাধিকবার হামলা চালিয়ে মারপিট ও গাড়ি ভংচুর করে কয়েক দফায় অর্ধশতাধিক নেতাকর্মীকে আহত করেছে। এদের মধ্যে ১৬ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহন করেছেন। ৩ জনের অবস্থা গুরুতর। তিনি এই হামলার তিব্র নিন্দা জানান এবং অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট দফতরের হস্তক্ষেপ কামনা করেন।

সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন- তিনি নির্বাচিত হলে এলাকায় সততা ও নিষ্ঠার সাথে মাদকমুক্ত সন্ত্রাসমুক্ত পরিবেশ সৃষ্টির মাধ্যমে সার্বিক উন্নয়ন সাধন করবেন। এলাকায় শিশু হাসপাতাল নির্মান, কৃষি শিল্প প্রতিষ্ঠা, শিশু পার্ক নির্মাণ ও শিক্ষিত বেকারদের কর্মসংস্থান, আধুনিক শিক্ষা ব্যবস্থার উন্নয়নে শিক্ষকদের প্রশিক্ষণসহ শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে মাল্টিমিডিয়া ও ওয়াই ফাইয়ের আওতায় নিয়ে আসার ব্যবস্থা করবেন। 

সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহ্জ্ব আব্দুল হান্নান খান, সাবেক এমপি পুত্র জেলা আ’লীগ সদস্য এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অব্দুল হাদি আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক খন্দকার শরিফুল আলম শরিফ, রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান, আ’লীগ নেতা ছাইদুল ইসলাম চাঁন, আবুল কালাম আজাদ হৃদয়, ডাঃ গজেন্দ্র নাথ মাহাতোসহ শতাধিক স্থানীয় নেতাকর্মী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই