তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩ আসনে নৌকার বিজয় এখন সময়ের ব্যাপার

ময়মনসিংহ-৩ আসনে গণজোয়ারে ভাসছে নৌকা,বিজয় এখন সময়ের ব্যাপার
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে নৌকা গণজোয়ারে ভাসছে। এ আসনের মহাজোট মনোনীত হেভিওয়েট প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র। আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের স্থানীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ বর্তমানে নৌকার বিজয়ে ভোট দিতে প্রস্তুত। অপরদিকে ধানের শীষের জোয়ারে ভাটা পড়েছে। জনসমর্থন না থাকায় বিএনপি’র মনোনীত প্রার্থী এবং তার অনুসারীদের এলাকায় গণসংযোগ ও প্রচারনায় তেমন দেখা যায়নি।

নির্বাচনী প্রচারণার শেষ দিন বৃহস্পতিবার বিকেলে এ আসনের গৌরীপুর পৌর শহরে ধান মহালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী পথসভা সর্বস্তরের মানুষের ঢল নামে। এতে প্রায় ৩৫ হাজার নারী-পুরুষের সমাগম ঘটে। এ নির্বাচনী সভা সফল করতে ওইদিন দুপুর থেকে এ উপজেলার ১০টি ইউপি ও ১টি পৌরসভা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতা-কর্মী এবং সাধারণ মানুষ ধান মহালে সমবেত হতে থাকে। নৌকা নৌকা ধ্বনিতে মুখরিত হয় পৌর শহর এবং শহরে সৃষ্টি হয় যানজটের। এদিকে নৌকার গণজোয়ার দেখতে রাস্তার পাশে সাধারণ নারী-পুরুষকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এসময় তারা হাত তালি দিয়ে নৌকার মিছিলকে স্বাগত জানান।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফের সঞ্চালনায় নৌকার সর্বশেষ নির্বাচনী পথসভায় বক্তব্য দেন, এ আসনের মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, ময়ময়সিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ডা. মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, সদস্য নিলুফার আনজুম পপি, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক নেতা মোর্শেদুজ্জামান সেলিম,গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি ফেরদৌস আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এড. বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মুহম্মদ আজাদ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা ভি.পি বাবুল, চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, সতেন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, রমিজ উদ্দিন স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক এড. জসীম উদ্দিন আহাম্মদ, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক গোবিন্দ বণিক, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসিম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ,  আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, মফিজুন নূর খোকা, হাবিব উল্লাহ হাবিব, শহিদুল ইসলাম অন্তর, আব্দুল্লাহ আল আমিন জনি, শহিদুল হক সরকার, জয় বাংলা ফোরামের আহবায়ক শফিকুল ইসলাম হবি, কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য মাহমুদুল হাসান সাতাব, সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুতকাদির খান তুষার প্রমুখ #

গৌরীপুরে হযরত আলীর নেতৃত্বে নৌকার মিছিল
ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের ২নং গৌরীপুর ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. হযরত আলীর নেতৃত্বে নৌকার মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে এ ইউপির কোনাপাড়া এলাকা থেকে ৫ শতাধিক দলীয় নেতা-কর্মীর অংশগ্রহনে মিছিলটি শুরু হয়ে পৌর শহরে ধান মহালে নির্বাচনী পথসভায় যোগদান করেন। এতে অংশগ্রহন করেন আওয়ামীলীগ নেতা ইউপি মেম্বার এখলাছ উদ্দিন নয়ন, আবুল হাসিম, আওয়ামীলীগ নেতা শ্যামল কর, আব্দুর রশিদ, মনিরুজ্জামান কাঞ্চন প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই