তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩,নৌকা ১ লক্ষ ৫৯ হাজার ৩শ ভোট পেয়ে বিজয়ী

ময়মনসিংহ-৩,নৌকা ১ লক্ষ ৫৯ হাজার ৩শ ভোট পেয়ে বিজয়ী
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ নৌকা প্রতীকে ১ লক্ষ ৫৯ হাজার ৩শ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে ধানের শীষের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ২৪ হাজার ৫১৯ ভোট। এছাড়া ইসলামী আন্দোলনের প্রার্থী আয়ূব আলী হাতপাখা প্রতীকে ১৮শ ৪২ ভোট, জাকের পার্টির প্রার্থী গোলাম মোহাম্মদ গোলাপ ফুল প্রতীকে ১৪শ ১৫ ভোট, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির হারুন আল বারী কাস্তে প্রতীকে ৫৩৮ ভোট ও তরিকত ফেডারেশনের প্রার্থী ফুলের মালা প্রতীকে প্রাণেশ পন্ডিত পান ৩০৫ ভোট।

ময়মনসিংহ-৩ আসনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম রোববার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় এ নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, এ আসনের ৮৮টি ভোট কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ছিল ২ লক্ষ ৩৪ হাজার ৫৯৫ জন। তারমধ্যে মোট কাস্টিং ভোটের সংখ্যা ছিল ১ লক্ষ ৯০ হাজার ২২৭ ভোট ও বাতিল ভোটের সংখ্যা ২ হাজার ৩০৮। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই