তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর-১ শার্শায় আসানে নৌকার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী

যশোর-১ শার্শায় আসানে নৌকার প্রার্থী আফিল বিপুল ভোটে বিজয়ী
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর]
যশোরের ৬টি আসনের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও বানিজ্যিক এলাকা ৮৫ যশোর-১ (শার্শা) আসনে মহাজোটের প্রার্থী নৌকা প্রতিকের আলহাজ্ব শেখ আফিল উদ্দীন ২০৯০৩৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদন্দী এক্যফ্রন্টের ধানের শিষের প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি ৪৮০২ পেয়েছেন ভোট।

এছাড়া জাকের পাটির গোলাপ ফুল প্রতিকের সাজেদুর রহমান ডাবলু পেয়েছেন ৩১২ভোট ও ইসলামী আন্দোলনের পাখা মার্কার বকতিয়ার হোসেন পেয়েছেন ৪৯১ ভোট। সোমবার (৩০ডিসেম্বর) রাত ৮ টায় শার্শা উপজেলা রিটার্নিং অফিসার পুলক কুমার মন্ডল আনুণ্ঠানিক ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

এদিকে শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের ১০২টি কেন্দ্রে কোন রকম সহিংশতার ঘটনা ছাড়া ভোট গ্রহন সম্পূর্ণ হয়। তবে সব কেন্দ্রে মহাজোট প্রার্থীর সমর্থক ও পুলিং এজেন্টেরকে উৎসব মুখর পরিবেশে উপস্থিতি লক্ষ্য করা গেলেও ১৫ থেকে ২০টা সেন্টার ঘুরে ঐক্যফ্রন্টের কোন পুলিং এজেন্টকে পাওয়া যায়নি। আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বেসরকারী ভাবে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় সন্ধ্যায় স্থানীয় জনসমর্থকদের তাকে জয়ী করার জন্য ধন্যবাদ জানান। এদিকে ঐক্য ফ্রন্টের প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি অনিয়মের অভিযোগ তুলে আজ দুপুরে যশোর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন বর্জন করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই