তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকাবাসী কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে মন্ত্রী হিসাবে দেখতে চান

ভালুকাবাসী কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে মন্ত্রী হিসাবে দেখতে চান
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ময়মনসিংহ-১১ভালুকা থেকে নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে ভালুকার আপামোর জনগণ মন্ত্রী হিসাবে দেখতে চান।স্থানীয় জনগণের দাবী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ছাত্র জীবন থেকেই আওয়ামী ছাত্র রাজনীতির সাথে জড়িত।

তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি,উপজেলা যুবলীগের সভাপতি,ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি খুবই সাদা মাটা জীবন যাপন করেন। নামাজী,কর্মট,সৎ রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। মুক্তিযোদ্ধের সময় পাক হানাদারদের গুলিতে তাঁর বড় ভাই শহীদ হয়েছেন। তাঁর পিতা মেজর আফসার উদ্দিন আহাম্মেদ মুক্তিযোদ্ধের সময় ঢাকা উত্তর সাফ সেক্টরের কমান্ডার ছিলেন। মহান মুক্তিযোদ্ধের সময় তার পরিবারের ব্যাপক অবদান রয়েছে। তাঁর পিতাও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ভালুকাবাসীর প্রাণের দাবী কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে নব গঠিত ময়মনসিংহ বিভাগ থেকে মন্ত্রী বানালে এ বিভাগসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দায়িত্ব সততার সাথে পালন করে এ সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।

ভালুকা বাসস্ট্যান্ডের সিএনজি ড্রাইভার রফিক বলেন,আমরা কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে মন্ত্রী হিসাবে দেখতে চাই। কারণ তিনি একজন সৎ ও ভাল মানুষ। তিনি এম,পি হওয়ার একদিন পর ভালুকা বাসস্ট্যান্ডকে চাঁদা মুক্ত ঘোষণা করেছেন। এখন আমাদের কোনো চাঁদা দিতে হয় না।

হবিরবাড়ি ইউনিয়নের বাসিন্দা আবুল কালাম আজাদ বলেন, তিনি এম,পি নির্বাচিত হওয়ার পর ভালুকার ২৪হাজার একর বন ভূমি নিয়ে বন বিভাগ এবং জনগণের মাঝে দীর্ঘ দিনের সংকট সমাধানের চেষ্টা করবেন, ভালুকাকে মাদক মূক্ত এবং শিল্পবান্ধব ভালুকাকে গ্রীণ সিটি হিসাবে ঘোষণা করেছেন। মন্ত্রী হলেই এ কয়েকটি কাজ সহজ হবে।

ধীতপূর ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম বলেন,বিশ বছর যাবত ভালুকার রাস্তা-ঘাটসহ বিভিন্ন বিভাগে আশাতীত কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর মতো একজন সৎ ও পরিশ্রমি রাজনৈতিক ব্যক্তিত্বকে মন্ত্রী হলে ময়মনসিংহ বিভাগ সহ দেশের উন্নয়ন হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই