তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাদক দ্রব্যসহ ১জনকে আটক করেছে ১৪ বিজিবি

মাদক দ্রব্যসহ ১জনকে আটক করেছে ১৪ বিজিবি
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
১৪ বিজিবি পত্নীতলার অধীনস্থ রাধানগর বিওপি’র গুড়কি নামক এলাকায় মঙ্গলবার রাত আনুঃ ৮টায় অভিযান চালিয়ে ৬০বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি মোবাইলসহ ১জনকে আটক করেছে। 

জানাগেছে, ১৪ বিজিবি পত্নীতলার অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার নাঃ মোঃ আঃ গাফফার এর নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ২৫৩/২-এস হতে আনুঃ ৫০গজ বাংলাদেশের অভ্যন্তরে গুড়কি নামক এলাকায় মঙ্গলবার রাত আনুঃ ৮টায় অভিযান চালিয়ে পত্নীতলা উপজেলার শীতল গ্রামের মোঃ নাইমুল হকের ছেলে মোঃ আঃ রাজ্জাক (৩০)কে ৬০বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি মোবাইল সহ আটক করে।  যার সিজার মূল্য-২৫ হাজার ৬৫০টাকা।

এসময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে একই এলাকার এখলাছ উদ্দীনের ছেলে সেলিম (৩০), সাইদুর রহমানের ছেলে আল-আমীন (২২) এবং মৃত রায় চরণ বর্মণের ছেলে জিতেন (৩৫) উক্ত স্থান থেকে দৌঁড়ে পালিয়ে যায় বলে বিজিবি ক্যাম্প সূত্রে জানাগেছে। আটককৃত আসামী আঃ রাজ্জাককে পত্নীতলা থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৯/২০১৯,  তাং- ০৮/০১/২০১৯ ইং।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই