তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মিটার চোর চক্রের ৩ সদস্য আটক

নওগাঁয় মিটার চোর চক্রের ৩ সদস্য আটক
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
নওগাঁর সাপাহার থেকে পাঁচটি বৈদ্যুতিক মিটারসহ চোরচক্রের তিনসদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলা সদরের কাঁচা বাজার ন্যাশনাল হোমিও চিকিৎসালয় এর সামনে থেকে তাদের আটক করা হয়। নওগাঁ গোয়েন্দা অফিসে সংবাদ সম্মেলন এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, নওগাঁর পত্নীতলা উপজেলার চকভবানীপুর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে হেদায়েত উল্লাহ (৩১), গোপিনগর গ্রামের আব্দুস সালামের ছেলে রুবেল হোসেন (২৫) এবং বগুড়ার আদমদীঘি উপজেলার বড়আখিড়া সরদারপাড়া গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে জাহান আলী (৪৩)।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী বলেন, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম স্যারের নির্দেশনায় সঙ্গীয় ফোর্সসহ জেলার সাপাহার ও পত্নীতলা থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এসময় গোপন সংবাদে সাপাহার উপজেলা সদরের কাঁচা বাজার থেকে পাঁচটি সেচ পাম্পের বৈদ্যুতিক মিটার ও সরঞ্জামসহ তিনসদস্যকে আটক করা হয়েছে। তারা আন্ত:জেলা চোরচক্রের সক্রিয় সদস্য। মিটার চুরির পর বিকাশের মাধ্যমে টাকা আদারে পর আবার ফেরত দিত। ধৃত আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই