তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ১ আহত ২

নওগাঁয় বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ১ আহত ২
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলা উপজেলায় বাস ও বাট্যারি চালিত সিএনজির সংঘর্ষে দুদু সোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত হয়েছে আরও দুইজন। শনিবার (১২ জানুয়ারি) উপজেলার নজিপুর-সাপাহার সড়কে আর্দশ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত দুদু সোনার বদলগাছি উপজেলার খোজাগাড়ি গ্রামের মৃত- জামাল সোনারের ছেলে। গুরুত্বর আহত হয়েছেন একই গ্রামের শফির উদ্দীনের ছেলে সানোয়ার (৪৫)এবং মালেক সোনারের ছেলে আবুল সোনার (৪৮)।

স্থানীয়রা জানায়, নজিপুর সদর থেকে বাট্যারি চালিত সিএনজি নিয়ে দুদু সোনারসহ অপর দুুইজন সাপাহারের দিকে যাচ্ছিলেন। পথে আর্দশ গ্রাম এলাকায় পৌঁছালে সাপাহার থেকে আসা একটি বাসের সঙ্গে সিএনজিটির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে নিহত হন দুদুসোনার এবং আহত হয় আরো দুইজন। পরে গুরুত্বর অবস্থায় আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই