তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সরকারী জায়গা দখল করে দোকান নির্মাণ

নান্দাইলে সরকারী জায়গা দখল করে দোকান নির্মাণ
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নের শিয়ালধরা বাজারের সরকারী খাস জায়গায় নিজ বানাইল গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র মো. মতিউর রহমান শুক্রবার সকালে তরিঘড়ি করে একটি দোকান ঘর নির্মাণ করে নিজ দখলে নিয়েছে। এলাকাবাসীর পক্ষ থেকে বিষয়টি নান্দাইল উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানো হলে তিনি তাৎক্ষনিক তহসিলদার পাঠিয়ে নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দিলেও প্রভাবশালী মতিউর রহমান ঘর নির্মাণের কাজ সম্পন্ন করেছে। এতে করে সরকারের প্রায় ১০ লক্ষ টাকা মূল্যের ভূমি বেহাত হয়েছে।

শাইলধরা বাজারের ইজারাদার মো. উবায়দুল হক জানান, এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না। তবে মতিউর রহমান দোকান ঘর নির্মাণ করেছেন এটা সত্য। উল্লেখ্য ইতিপূর্বেও এই শাইলধরা বাজারের সরকারী জায়গা প্রভাবশালী ব্যক্তিরা নিজ দখলে নিয়ে দোকান ঘর নির্মাণ করে ভোগদখল করে যাচ্ছেন।

উক্ত বিষয়ে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার জানান, দুই-একদিনের মধ্যেই সরকারী জায়গা থেকে নির্মিত উক্ত ঘর প্রশাসনের সহযোগীতায় উচ্ছেদ করা হবে। এছাড়া এই বাজার থেকে সরকারী গাছ কেটে নেওয়ারও অভিযোগ রয়েছে। উক্ত বিষয়ে ইতিপূর্বে নান্দাইল মডেল থানায় গাংগাইল ইউনিয়নের তহসিলদার বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই