তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় রেলওয়ের জায়গা দখলকে কেন্দ্র করে হামলা,গুলিবর্ষন

নওগাঁয় রেলওয়ের জায়গা দখলকে কেন্দ্র করে হামলা,গুলিবর্ষন
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে রেলওয়ে স্টেশন সংলগ্ন রেলওয়ের জায়গা দখলকে কেন্দ্র করে দখলদারদের দু’পক্ষের উত্তেজনা থামাতে গিয়ে দখলদারদের হামলায় আব্দুর রহমান (৩০) নামে এক পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় হামলাকারীদের ছত্র ভঙ্গ করতে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে দখলদারদের ছত্রভঙ্গ করে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে।

রাণীনগর থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, রাণীনগর রেল ষ্টেশনের পশ্চিম পাশে নওগাঁ-নাটোর মহাসড়কের দু’পাশ দিয়ে বেশ কিছু দিন ধরে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা রেলওয়ের জায়গা দখল করে আসছিল। এরই মধ্যে সোমবার দুপুর দেড়টার দিকে জায়গা দখলকে কেন্দ্র করে দু’দলের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দখলদারদের স্থান ত্যাগ করতে বললে দখলদাররা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর চড়াও হয়। এক পর্যায়ে দখলদাররা রেল লাইনের উপরে উঠে পুলিশের উপর এলোপাথারী পাথর ছুঁড়তে থাকে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ৪ রাউন্ড সর্টগানের ফাঁকা গুলি ছুঁড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে। এ সময় হামলাকরীদের ছোঁড়া পাথরের আঘাতে আব্দুর রহমান নামে এক পুলিশ সদস্য আহত হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ইতোমধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করতে পুলিশের টিম মাঠে নেমেছে। উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রানীনগর উপজেলার বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই