তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ বিভাগীয় চলচ্চিত্র নির্মাতা ও শিল্পী সংস্থার মানব বন্ধন

ময়মনসিংহ বিভাগীয় চলচ্চিত্র নির্মাতা ও শিল্পী সংস্থার উদ্যোগে মানব বন্ধন
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ময়মনসিংহ শিল্প সাহিত্যের শহর। এই শহরে ছড়িয়ে ছিটিয়ে আছে নানা ঐতিহ্য,ইতিহাস৷ নিজস্ব সংস্কৃতিতে ভরপুর এই শহর।  বিটিভির উপক্রেন্দ্র ময়মনসিংহে আঞ্চলিক অনুষ্ঠান সম্প্রচার করা হলে এই অঞ্চলের সাংস্কৃতিক অঙ্গন পরিপূর্ণতা পাবে। ময়মনসিংহ বিটিভি'র উপকেন্দ্র থেকে আঞ্চলিক অনুষ্ঠান  সরাসরি সম্প্রচার করার দাবীতে আজ শহীদ ফিরোজ জাঙ্গীর চত্বরে ময়মনসিংহ বিভাগীয় চলচ্চিত্র নির্মাতা ও শিল্পী সংস্থার উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,সরকারের সাফল্য, সাধারণ মানুষের আর্থসামাজিক উন্নয়নের চিত্র ও নিজস্ব সংস্কৃতিকে বিশ্বের বুকে তুলে ধরার মাধ্যমে বাংলাদেশ টেলিভিশন তাঁর যাত্রা শুরু করেছিল। ১৯৬৪ সালে পাকিস্তান টেলিভিশন নামে যাত্রা শুরু হলে মুক্তিযুদ্ধের পর পরই এর নাম বদলে বাংলাদেশ টেলিভিশন দেয়া হয়।  বাংলাদেশ টেলিভিশন এর ২টি ক্রেন্দ্র এবং ১৪ টি উপক্রেন্দ্র আছে। আরও কয়েকটি উপক্রেন্দ্র প্রতিষ্ঠার অপেক্ষায় আছে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন ময়মনসিংহ শিল্পী ঐক্য জোটের সদস্যসচিব সাইফুল ইসলাম দুদু, ছায়ানটের সভাপতি শরীফ মাহফুজুল হক আপেল, নাট্যজন ওয়াহাব মাহমুদ রমজান,অনসাম্বল থিয়েটার এর সভাপতি আবুল মনসুর, এমদাদুল হক এমদাদ, হেদায়েতুল হক টিংকু, রজত কান্তি দেবনাথ,অনিক বনিক,আরিয়ান সেলিম,প্রশান্ত সরকার,জাহাঙ্গীর আকন্দ,সুজয় বসাক,সালমা আক্তার, বাবলী আকন্দ,অন্তর, নাঈমসহ অন্যান্য সাংস্কৃতিক কর্মীবৃন্দ। সঞ্চালনায় ছিলেন মলিউডের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান রাজু খান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই