তারিখ : ১৭ জুন ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নান্দাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ   
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ময়মনসিংহ জেলার নান্দাইলের বারুইগ্রাম ও রসূলপুর গ্রামে সোমবার (২১শে জানুয়ারী) টোটাল বারাকাহ হাউজিং বাংলাদেশ লি: এবং বারাকাহ হাউজিং অস্ট্রেলিয়ার উদ্দ্যোগে শীতার্ত পুরুষ ও মহিলাদের মাঝে কম্বল বিতরণ করেন উক্ত সংস্থাসমূহের চেয়ারম্যান অস্ট্রেলিয়া প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক মো. মহিউদ্দিন ভূইয়া।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল করিম, প্রধান নির্বাহী কর্মকর্তা সিইও প্রকৌশলী একেএম মোফাক্কার হোসেন, মার্কেটিং ও ব্লেনডিং উর্ধ্বতন নির্বাহী আতিকুজ্জামান খান, স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভ্ইূয়া, বাংলাদেশ কওমী মাদ্রাসা শিক্ষক ফেডারেশনের মহা সচিব মুফতি কামরুল ইসলাম ভূইয়া ও নান্দাইল সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু সহ সুধীবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই