তারিখ : ১৭ জুন ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় একটি বনগরু আটক

মান্দায় একটি বনগরু আটক
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের জোতবাজার এলাকা থেকে একটি বন্যপ্রানী (বনগরু) আটক করেছে স্থানীয়রা। এটি বন্যগরু হতে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার প্রাণীটি জোত বাজার এলাকায় উদ্দেশ্যহীন ভাবে ছোটাছুটি করছিলো। দেখতে পেয়ে গ্রামের শতাধিক বাসিন্দা ধাওয়া দিয়ে সেটিকে আটক করে। এসময় প্রাণীটিকে গ্রামের মধ্যেই প্রাণিটি বেঁধে রেখে মান্দা থানা পুলিশ ও প্রানী সম্পদ কর্মকর্তাকে খবর দেয়।

জোতবাজর এলাকার বাসিন্দা আব্দুল মজিদ সম্রাট বলেন, সকাল থেকে আমি এ প্রানীটির কাছে আছি। এখানকার স্থানীয়দের অধিকাংশের মতে এটি একটি বনগরু।মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে প্রাণীটি উদ্ধার করতে পুলিশ সদস্য পাঠানো হয়েছে। উদ্ধারের পর প্রাণী সম্পদ বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হবে। তখন হয়তো সেটির সঠিক পরিচয় পাওয়া যাবে। তবে এলাকাবাসীর দাবি, এ ধরনের প্রাণী এর আগে বরেন্দ্র অঞ্চলে কখনও উদ্ধার হতে দেখা যায়নি। পরিচয় নিশ্চিত করার পাশাপাশি এটি কোথা থেকে বা কিভাবে আসলো সেটি খতিয়ে দেখতে হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই