তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন

রাণীনগরে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে। বুধবার দিনব্যাপী প্রতিযোগিতা শেষে বিকেলে ১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার ৫০টি প্রাথমিক বিদ্যালয়ের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: আমিনুল ইসলাম মন্ডল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতোয়ার রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তাবৃন্দ, প্রধান শিক্ষকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই