তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দায় হত্যাকারীর গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

তারাকান্দায় মোটরসাইকেল চালক হত্যাকারীর গ্রেফতারের দাবিতে বিক্ষোভ  
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ময়মনসিংহের তারাকান্দায় মোটারসাইকেল চালক মেহেদী হাসান গোলাপ হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে শুক্রবার এলাকাবাসি পূর্বধলায় মানববন্ধন ও তারাকান্দায় বিক্ষোভ করেছেন।

জানা যায়, নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হোগলা বাজার থেকে যাত্রীবেশে অজ্ঞাত ২ ছিনতাইকারী হোগলা ইউনিয়নের সোহাগীডহর গ্রামের যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের পুত্র ভাড়ায় মোটরসাইকেল চালক মেহেদী হাসান গোলাপকে নিয়ে রোববার রাতে তারাকান্দায় আসছিল। তারাকান্দা উপজেলার কামারগাঁও ইউনিয়নের প্রজাবতখিলা গ্রামে চিকনাবিলের পাশে পৌঁছে চালককে ছুরিকাঘাত করে সাথের টাকা ও মোবাইল ছিনতাই করে পালায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে চালক মেহেদী হাসান গোলাপের মৃত্যু ঘটে।

তার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে পূর্বধলা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পূর্বধলা থানার সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। এতে বক্তব্য রাখেন, পূর্বধলা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান চন্দন কুন্ড, সোহেল রানা, বোরহান বিশ্বাস ও ইউপি সদস্য দুলাল খান প্রমুখ।

পরে আবার তারাকান্দায় এসে বিক্ষোভ করেন। এছাড়া নিহতের পিতা যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম বাদী হয়ে শুক্রবার তারাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, ঘটনায় জড়িতদের গ্রেফতারের জোড় তৎপরতা অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই