তারিখ : ২৭ মার্চ ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে আ’লীগে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর জোয়ার

ধামইরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর জোয়ার
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
নওগাঁর ধামইরহাটে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের গুঞ্জন। গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে আলোচনার একটাই বিষয় উপজেলা পরিষদ নির্বাচন। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ও মহিলা মিলে ১২ জনের নাম উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্র বিন্দুতে।

জানা গেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, সহ-সভাপতি নুরুজ্জামান হোসেন, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজাহার আলী, আনম আফজাল হোসেন, গত নির্বাচনের উপজেলা আওয়ামীলীগের প্রার্থী এটিএম বদিউল আলম, ইউপি চেয়ারম্যান ও আড়ানগড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী কমল, ধামইরহাট ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান, ইউনিয়ন চেয়ারম্যান আবু ওয়াদুদ শ্যামা, ইউনিয়ন চেয়ারম্যান ওসমান আলী ও দলিল লেখক সভাপতি আব্দুল গফুরের নাম শোনা যাচ্ছে।

আওয়ামীলীগের মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলালীগ সভানেত্রী আঞ্জুয়ারা, সাবেক সভানেত্রী কবিতা পারভীন, মহিলালীগ সম্পাদিকা আরজিনা বেগম, ফাতেমা আখতার, তমা আখতার, ও সাবিনা এক্কা এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, সহ-সভাপতি সেলিম মাহমুদ রাজু, সাধারন সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই দুলাল, সেচ্ছাসেবকলীগ সভাপতি সাবুবুর রহমান সাবু, ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসানের নাম শোনা যাচ্ছে।

প্রথম বারের মত উপজেলা নির্বাচন দলীয় প্রতিকে হওয়ায় তরুন ও ইউনিয়নের চেয়ারম্যানরাও মনোনয়ন পাবার ঝুকি নিয়েছেন। অপর দিকে জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান পদে একক ভাবে সিনিয়র সহ-সভাপতি হান্নান দেওয়ান ও ভাইস চেয়ারম্যান পদে সাধারন সম্পাদক গোলাম রসুল ইসার নাম জানিয়েছে দলীয় সুত্র। তবে উপজেলা বিএনপির সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল জানিয়েছেন কেন্দ্রের সিদ্ধান্ত না থাকায় ২০ দলীয় জোট বা ঐক্যফ্রন্টের কোন প্রার্থী এখন পর্যন্ত আমাদের নেই। দলীয় সিদ্ধান্ত আসলে তখন প্রার্থীতা ঘোষনা করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই