তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ড্রাম ট্রাক চাপায় ঠিকাদার নিহত

কালিয়াকৈরে ড্রাম ট্রাক চাপায় ঠিকাদার নিহত
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার সাত্তার গেট এলাকায় ড্রাম ট্রাক চাঁপায় আলম সিকদার (৩৫) নামের এক ঠিকাদার নিহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে পৌরসভার চান্দরা পল্লীবিদ্যুৎ মোল্লাপাড়া সাত্তার টেক্সটাইল গেইট এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।নিহত ঠিকাদার আলম সিকদার উপজেলার বড়ইবাড়ি এলাকার হাফিজ উদ্দিন সিকদারের ছেলে। সে দীর্ঘ দিন ধরে মাটির ঠিকাদারি ব্যবসা করে আসছিলেন।

স্থানিয়দের বরাত দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম জানান, পৌরসভার চান্দরা পল্লীবিদ্যুৎ সাত্তার টেক্সটাইল গেট এলাকায় একটি পুকুর ভরাটের কাজ নেয় আলম সিকদার নামে ওই ঠিকাদার। প্রতিরাতেই উপজেলার বড়ইবাড়ি থেকে ড্রামট্রাক দিয়ে মাটি নিয়ে ওই পুকুর ভরাটের কাজ চলছিল। প্রতিরাতের ন্যায় মঙ্গলবার রাতেও মাটি ভরাটের কাজ চলছিল। এমন সময় রাত পৌনে ১১টার দিকে ঠিকাদার ওই সাইটে অবস্থানকালে ঢাকা মেট্রো ট-১৫-৩৭৫৯ নাম্বারের ট্রাকটি পুকুরে মাটি ফেলতে আসে।পরে ঠিকাদার আলম সিকদার ওই ট্রাকটিকের পেছনে দাড়িয়ে চালকে পেছনদিকে আসার সংকেত দিচ্ছিল। এসময় ট্রাকটি সজোড়ে পেছন দিকে আসতে থাকলে আলম সিকদার হঠাৎ পা পিচলে পড়ে গেলে ট্রাকটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে থানা পুলিশ রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে।পরে নিহতের পরিবারের পক্ষথেকে কোন অভিযোগ না থাকায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।দূর্ঘটনাটি ঘটার পর ট্রাকের চালক পালিয়ে যায় এবং ট্রাকটি জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছেও বলে জানান ওই এসআই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই