তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন চান আনোয়ার

রাণীনগরে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য, একডালা ইউপি আ’লীগের সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আনোয়ার হোসেন নিয়মিত গনসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে আসছেন।

তিনি প্রতিদিন সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন। দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। উপজেলার প্রায় প্রত্যেকটি ইউনিয়নে পথসভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওইসব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।

শুক্রবার তিনি উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথ সভা করেন। এসময় তার সঙ্গে উপজেলা আ’লীগ, যুবলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তার সঙ্গে উপস্থিত ছিলেন। পথ সভায় মো: আনোয়ার হোসেন বলেন, কলেজ জীবনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগে যোগ দিই। এরপর থেকে আ’লীগের রাজনীতি আমার ধ্যান ও জ্ঞান। আমি এই জনপদের মানুষের কাছে একটি পরিচিত মুখ। মাঠ পর্যায়ের জনপ্রিয়তার শীর্ষে আমিই রয়েছি। আমি আশাবাদী মাঠের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি শতভাগ বিজয়ী হবো। কারণ উপজেলাবাসী একজন শিক্ষিত, সৎ, যোগ্য ও নতুন মুখকে চায়। আর আমি জনগনের চাওয়ার ভিত্তিতেই এই নির্বাচনের মাঠে নেমেছি। আশা রাখি দল আমার সবকিছু যাচাই-বাছাই করে চেয়ারম্যান পদে আমাকেই নৌকা প্রতীক দেবে। কারণ আমি একজন ব্যবসায়ী। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই জনপদের মানুষের সেবা করতে চাই। বিভিন্ন বিপদ-আপদে আমি উপজেলাবাসীর কাছে সহযোগিতার হাত বাড়িয়ে ছুটে গেছি। আমি জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করার মধ্য দিয়ে এই উপজেলাকে একটি সুখি সমৃদ্ধ ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

উপজেলা পরিষদ প্রশাসনের একটি শক্তিশালী অংশ। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এই জনপদের কাজ করবেন, মানুষের পাশে থাকবেন এমন একজন শিক্ষিত, সৎ ও ক্লিন ইমেজের প্রার্থীকে চ’ড়ান্ত মনোনয়ন দেওয়ার দাবী জানিয়েছেন সচেতন মহল ও এলাকাবাসীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই