তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৩৩৮১জন এস.এস.সি ও ১৬৩৩ জন দাখিল পরীক্ষায় অংশগ্রহন

নান্দাইলে ৩৩৮১জন এস.এস.সি ও ১৬৩৩ জন দাখিল পরীক্ষায় অংশগ্রহন  
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ২০১৯ এস.এস.সি পরীক্ষায় ৩৩৮১জন ছাত্রছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করেছে। মোট ৭টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। চন্ডীপাশা সরকারী হাই স্কুল কেন্দ্র ও ৬টি উপ-কেন্দ্র যথাক্রমে খুররম খাঁন চৌধুরী কলেজ, বরিল্যা স্কুল এন্ড কলেজ, সমুর্ত্ত জাহান মহিলা কলেজ, মুশুলী স্কুল এন্ড কলেজ, মুশুলী বালিকা বিদ্যালয় ও নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।অপরদিকে ১৬৩৩ জন ছাত্রছাত্রী দাখিল পরীক্ষায় অংশ নিয়াছে।

আচারগাঁও ফাজিল মাদ্রাসা কেন্দ্র ও ২টি উপকেন্দ্র যথাক্রমে ঘোষপালা ফাজিল মাদ্রাসা, আশরাফ চৌধুরী ফাজিল মাদ্রাসা। মাদ্রাসায় আরো ১৩২ জন ছাত্রছাত্রী ভোকেশনাল পরীক্ষায় অংশ গ্রহন করেছে বলে নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন জানান। প্রথম ও দ্বিতীয় দিন নকল মুক্ত পরিবেশে এস.এস.সি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ পরীক্ষা কেন্দ্রের দায়িত্বরত রয়েছেন।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই