তারিখ : ২৭ মার্চ ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীর উপর হামলা

তজুমদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীর উপর হামলা
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
তজমদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীর উপর অতর্কিত হামলা করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। হামলায় আহত হয়ে এক নারী তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় আহত আমেনা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলা চাঁচড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে প্রতিবন্ধী আবুল কালামের ৪ বছরের মেয়ে রাবেয়া পাশ্ববর্তী কামালের মেয়ে সিনতুর সাথে খেলতে যায়। এ সময় ওই দুই শিশুর মধ্যে মারামারি হয়। এঘটনায় সিনতুর মামা মামুন, ফারুক ও ইলিয়াছের নেতৃত্বে কালামের স্ত্রী আমেনা বেগমের উপর হামলা চালায়। হামলায় আমেনা বেগম (৪৫) গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আমেনা বেগম মামুন, ফারুক ও ইলিয়াছকে অভিযুক্ত করে তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ করেন। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ জানান, বাদী লিখিত অভিযোগের ভিত্তিতে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই